May 19, 2024, 11:58 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
শান্তিপূর্ণ সমাবেশের মধ্যে ব্যাপক বিক্ষোভ বাঙালির দাবি ভাষা শহীদ রেলস্টেশন। ১৯ মে আসামের বাংলা ভাষা শহিদ দিবস পালিত নিয়াজুর রহমান নিয়াজ একজন চতুর প্রতারক, চাকরির প্রলোভন দেখিয়ে নিরীহ লোকদের কাছথেকে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা। টংগিবাড়ী বাজারের পাশে পুকুরের ঘাটলায় ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ। শুধু ভারত,বাংলাদেশ নয় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতও কবিগুরুর লিখা। সরকার ইসরায়েলের বিরুদ্ধে কথা বলবে আর রাতের আধাঁরে বিমান অবতরণ করার সুযোগ দিবে এটা মানা যায় না- আলাল ঋতম্ভরা বন্দোপাধ্যায় একজন মাল্টি ট্যালেন্টেড কলকাতার মেয়ে! বেনাপোল দিয়ে ৩ দিন ভারতে ভ্রমণ ভিসায় প্রবেশ বন্ধ। ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ১ শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য, ইসি আহসান হাবিব। মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভালুকায় আসাদুল হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন।

ওসি সিদ্ধিরগঞ্জের মাদক বাণিজ্য ও চাঁদাবাজির অভিযোগ করেও পাওয়া যায়নি সমাধান, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি, ঘটছে খুন ও দাঙ্গাহাঙ্গামা।

ওসি সিদ্ধিরগঞ্জের মাদক বাণিজ্য ও চাঁদাবাজির অভিযোগ করেও পাওয়া যায়নি সমাধান, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি, ঘটছে খুন ও দাঙ্গাহাঙ্গামা।

গাজী নজরুল ইসলাম ডিপটি, নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুকের মাদক বাণিজ্য ও চাঁদাবাজির কারণে নিরাপত্তা ব্যাহত, প্রকাশ্যে খুন ও দাঙ্গা হাঙ্গামায় নিজের দোষ ঢাকতে নীরব ওসি।

১আগস্ট শনিবার ঈদের দিন রাত সোয়া ১১ টায় সিদ্ধিরগঞ্জ পাঠানটুলী এলাকায় বিদেশ ফেরত শুভ নামের একজন মাদকসেবীকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা, হাজীগঞ্জ এমসার্কাস এলাকার বাসিন্দা মাদকসেবী সুফিয়ান, স্বজল, কালু, হৃদয়, ছোয়াদ, আরিফ, কালু, সোহাগ, বাদশা, শাওন সহ অজ্ঞাতনামা প্রায় ১০/১৫ জন চিহ্নিত সন্ত্রাসী।

সিদ্ধিরগঞ্জ পাঠানটুলীতে হত্যার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় ফোন করা হলেও পুলিশ দেরিতে আসার কারনে হত্যাকারীরা পালিয়ে যায় বলে অভিযোগ এলাকাবাসীর। হত্যার কারন জানতে সাংবাদিকরা ফোন করলে তাদের সামনে কথা বলতে চাননি ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুক।

উক্ত হত্যার একদিন পর রোববার রাত সারে ১১ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায়ও ওসিকে ফোন দেয় স্থানীয়রা। সেখানে যেতেও দেরি করেন পুলিশ এমন অভিযোগও করেছেন অনেকে। অনেক দেরি করে ঘটনাস্থলে গিয়ে সাংবাদিকদের কাছে কোন সদুত্তর দেননি। ঘটনাস্থলে ওসি কামরুল ফারুক সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণও করেন।

এর আগেও আমাদের প্রতিনিধি গাজী নজরুল ইসলাম ডিপটিকে হত্যার উদ্দেশ্যে তার বাড়ির গেটের সামনে প্রায় ১০/১২ জন মাদকসেবী সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে হামলা চালায় মাদকসেবী স্বজল। এর ফলে আমাদের প্রতিনিধি মারাত্মকভাবে আহত হন, বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানায় অবহিত করেও কোনো সারা পাওয়া যায়নি। পরবর্তীতে উক্ত বিষয়ে জেলা প্রোশাসক নারায়ণগঞ্জ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

ইতিপূর্বে ওসি সিদ্ধিরগঞ্জ কামরুল ফারুকের মাদক বাণিজ্য ও চাঁদাবাজির বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার নারায়ণগঞ্জ, এবং পুলিশের আইজিপি বরাবর অভিযোগ করেও কোনো সুরাহা পাওয়া যায়নি। ওসি কামরুল ফারুক নির্বিগ্নে বহাল তবিয়তে সিদ্ধিরগঞ্জ এলাকায় মাদক ও চাঁদাবাজির সিন্ডিকেট অব্যাহত রেখেছেন। যার ফলে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি হয়েছে। অহরহ মাদক বাণিজ্য, খুন ও দাংগাহাঙ্গামার একটি ক্রাইমজোনে পরিণত হয়েছে সিদ্ধিরগঞ্জ। স্থানীয়দের অভিযোগ সিদ্ধিরগঞ্জ এলাকায় মাদক ও চাঁদাবাজির সঙ্গে পুলিশ জড়িত থাকার কারণে মাদক কারবারী ও চাঁদাবাজরা হয়ে উঠেছে ব্যাপরোয়া। সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ মাদক ও চাদাঁবাজিথেকে নিয়মিত মাসোহারা পায়, যার ফলে প্রকাশ্যে পুলিশের সামনেই ঘটে যাচ্ছে অপরাধ। পুলিশ দেখেও না দেখার ভান করে, এলাকাবাসী এই উদ্ভট পরিস্থিতি থেকে পরিত্রান চায়।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com